1. chandpurmedia@gmail.com : chandpurmedia chandpurmedia : chandpurmedi chandpurmedia
  2. info@www.chandpurmedia.com : news :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে ফরিদগঞ্জ পুলিশ প্রশাসন উন্নয়নের গতিধারাকে এগিয়ে নিতে আপনারা আগামী ২৯মে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করবে ……………… খাজে আহমেদ মজুমদার ফরিদগঞ্জে বীর মুক্তিযোদ্ধা চাঁদ খান’র দাফন সম্পন্ন ফরিদগঞ্জে খাজে আহমেদ মজুমদারকে হাজার হাজার জনতার অভ্যর্থনা ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে চশমার প্রার্থী আবু সুফিয়ান শাহীন যেন অপ্রতিরোধ্য শাহ্ মাহমুদপুর, রামপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় অ্যাড. হুমায়ুন কবির সুমন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মাদ আব্দুল আউয়ালের মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি’র শোক ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গনসংযোগ। ফরিদগঞ্জকে সুসজ্জিত করতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি……খাজে আহমেদ মজুমদার হাইমচরে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্গাপুর হাই স্কুল অ্যান্ড কলেজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের রূপকার ———– খাজে আহমেদ মজুমদার

মুহাম্মাদ আল আমীন সাইফ
  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১১০ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির রূপকার আখ্যায়িত করে বাংলাদেশ আওয়ামিলীগের ত্রান ও সমাজকল্যাণ উপ-কমিটির সাবেক সদস্য, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে সর্বাপেক্ষা দীর্ঘতম সময়ের জন্য রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত। তিনি সারাবিশ্বেও দীর্ঘতম সময় ধরে দায়িত্বে থাকা নারী সরকারপ্রধান। তাঁর নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের সঙ্গে সুশাসনও নিশ্চিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ হোসেন আহম্মদ রাজনের সভাপতিত্বে চেয়ারম্যান রাজনের বাড়ির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

খাজে আহমেদ মজুমদার বলেন, ২০৪১ সাল নাগাদ উন্নত, আধুনিক ও প্রযুক্তি নির্ভর মেধাভিত্তিক সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথে জননেত্রী শেখ হাসিনা মেধা, সততা আর সাহসিকতা দিয়ে শ্রম-নির্ভর অর্থনীতির পরিবর্তে আধুনিক প্রযুক্তি-নির্ভর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। গত ৩ মেয়াদে তিনি স্বল্পোন্নত বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। তিনি উন্নয়নের পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠা করেছেন। দেশের অসহায় মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিপুল সংখ্যক জনগোষ্ঠীকে সামাজিক সুরক্ষা প্রদান করছেন।

ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার গত তিন মেয়াদে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা নজিরবিহীন। তাঁর হাত ধরেই বিশ্ববাসীর কাছে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এক বিস্ময়। দেশে ও দেশের বাইরে ভিশনারি লিডার হিসেবে শেখ হাসিনার যে সাফল্য তা এক কথায় অনন্য ও অসাধারণ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, ও যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, সাবেক উপজেলা যুবলীগের আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, আওয়ামিলীগ নেতা জাহাঙ্গীর পালোয়ান, ইসমাইল পাটওয়ারী, অ্যাডভোকেট কামরুল ইসলাম রোমান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং