1. chandpurmedia@gmail.com : chandpurmedia chandpurmedia : chandpurmedi chandpurmedia
  2. info@www.chandpurmedia.com : news :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে ফরিদগঞ্জ পুলিশ প্রশাসন উন্নয়নের গতিধারাকে এগিয়ে নিতে আপনারা আগামী ২৯মে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করবে ……………… খাজে আহমেদ মজুমদার ফরিদগঞ্জে বীর মুক্তিযোদ্ধা চাঁদ খান’র দাফন সম্পন্ন ফরিদগঞ্জে খাজে আহমেদ মজুমদারকে হাজার হাজার জনতার অভ্যর্থনা ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে চশমার প্রার্থী আবু সুফিয়ান শাহীন যেন অপ্রতিরোধ্য শাহ্ মাহমুদপুর, রামপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় অ্যাড. হুমায়ুন কবির সুমন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মাদ আব্দুল আউয়ালের মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি’র শোক ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গনসংযোগ। ফরিদগঞ্জকে সুসজ্জিত করতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি……খাজে আহমেদ মজুমদার হাইমচরে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্গাপুর হাই স্কুল অ্যান্ড কলেজ

ফরিদগঞ্জ বড়ালিতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মুহাম্মাদ আল আমীন সাইফ
  • প্রকাশিত: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১৩৪ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাদক ও সন্ত্রাস থেকে যুব-সমাজকে রক্ষা করার লক্ষে ফরিদগঞ্জ উপজেলার বাড়ালী গ্রামে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) বিকালে উপজেলার বড়ালি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে ফুটবল মাঠে আলিফ খাঁন সোহেল মাষ্টার, আব্দুল কাদের পাটওয়ারী ও মামুন হোসেনের আয়োজনে স্থানীয় বিবাহিত বনাম অবিহিতদের মাঝে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান (শাহীন)।

এ সময় প্রধান অতিথি বলেন, আসুন আমরা সকলে মিলে মাদককে না বলি এবং খেলাধুলা কে হ্যাঁ বলি।

খেলাধুলার মাধ্যমে আমরা আমাদের যুব সমাজকে মাদক এবং বিভিন্ন গেম আসক্ত হয়ে পড়ছে তাদেরকে আমরা ফিরিয়ে আনতে পারি। কারণ আজকের যুবকই আগামীর ভবিষ্যৎ। গ্রামের মাঠগুলোতে এখন আর বাঙালির প্রাণ যে ফুটবল খেলা সেটি এখন আর দেখা যায় না। মাঠের কোণে অথবা কোথাও বসে একদল যুবককে আমরা দেখি গেম খেলতে।

এই যুব সমাজকে বাঁচাতে হলে অবশ্যই আমাদেরকে মাঠ মুখি করতে হবে। তাহলেই তারা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে পারবে।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে সভাপতিত্ব করেন, ফরিদগঞ্জ সব রেজিস্ট্রেশন অফিসের সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিয়াজী।

এফ এ মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হাসান, মাই টিভি সাভার প্রতিনিধি আব্দুল্লাহ আল ওয়াহিদ বিশিষ্ট ব্যবসায়ী আবু সুফিয়ান খোকন, বিশিষ্ট ব্যবসায়ী আবু জাফর, যুবলীগ সদস্য জিল্লুর রহমান দিপু ও রাসেল মিয়াজী প্রমুখ।

উক্ত ফুটবল ম্যাচে প্রথম অর্ধে উভয় দলের শূন্য গোল হয়।

এবং দ্বিতীয় অর্ধেও কোন পক্ষ গোল করতে না পারায় টাইব্রেকার হয়। সেখানেও কোন দল উত্তীর্ণ হতে পারেনি। পরে খেলাটি ড্র ঘোষিত হয়। ফুটবল ম্যাচটি পরিচালনা করেন আলিফ খাঁন সোহেল মাষ্টার। খেলায় ধারাভাষ্যকার ছিলেন, গাজী বাদশা, ।

খেলা শেষে প্রধান অতিথি আবু সুফিয়ান (শাহীন) উভয় দলের হাতে ট্রফি তুলে
দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং