1. chandpurmedia@gmail.com : chandpurmedia chandpurmedia : chandpurmedi chandpurmedia
  2. info@www.chandpurmedia.com : news :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে ফরিদগঞ্জ পুলিশ প্রশাসন উন্নয়নের গতিধারাকে এগিয়ে নিতে আপনারা আগামী ২৯মে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করবে ……………… খাজে আহমেদ মজুমদার ফরিদগঞ্জে বীর মুক্তিযোদ্ধা চাঁদ খান’র দাফন সম্পন্ন ফরিদগঞ্জে খাজে আহমেদ মজুমদারকে হাজার হাজার জনতার অভ্যর্থনা ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে চশমার প্রার্থী আবু সুফিয়ান শাহীন যেন অপ্রতিরোধ্য শাহ্ মাহমুদপুর, রামপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় অ্যাড. হুমায়ুন কবির সুমন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মাদ আব্দুল আউয়ালের মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি’র শোক ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গনসংযোগ। ফরিদগঞ্জকে সুসজ্জিত করতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি……খাজে আহমেদ মজুমদার হাইমচরে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্গাপুর হাই স্কুল অ্যান্ড কলেজ

ফরিদগঞ্জে ফেনসিডিল, গাঁজা ও মোটরসাইকেলসহ আটক ৩

মুহাম্মাদ আল আমীন সাইফ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৭১ বার পড়া হয়েছে

ফরিদগঞ্জ থানা পুলিশের অভিযানে ৩০ বোতল ফেনসিডিল চার কেজি গাঁজা ও দুইটি মোটরসাইকেলসহ তিন মাদক কারবারি আটক হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাত ১০ টার দিকে ফরিদগঞ্জ থানাধীন ৫নং গুপ্টি (পূর্ব) ইউনিয়নের অন্তর্গত গল্লাক বাজারের ওয়াপদা ব্রীজের উপর থেকে এ ফেনসিডিল, গাঁজা ও মোটরসাইকেল দুটি উদ্ধার হয়।

আটক হওয়া মাদক কারবারিরা হলেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল উপজেলার মোহাম্মদপুর (উলুরচর) গ্রামের মৃত আবিদ আলীর ছেলে আবদুল কাদের জিলানী (৩৫), একই উপজেলার একবালিয়া গ্রামের আলী আকবর ছেলে মোঃ গিয়াস উদ্দিন (৪৩), কোতয়ালী মডেল উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত সেলিমের ছেলে মোঃ পারভেজ (৩৩)।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম বলেন, কুমিল্লা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় ফেনসিডিল আনার পর দেশের অভ্যন্তরে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল মাদক কারবারি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাত ১০ টার দিকে পুলিশ সুপার চাঁদপুর, বিপিএম, পিপিএম, মোহাম্মদ সাইফুল ইসলাম এর নির্দেশনায় আমার তত্বাবধানে এসআই মোঃ ইসমাইল হোসেন, এএসআই মোঃ সাদ্দাম হোসেন, এএসআই মোঃ অলি উল্লাহ’র সহযোগিতায় ফরিদগঞ্জ থানাধীন ৫নং গুপ্টি (পূর্ব) ইউনিয়নের অন্তর্গত গল্লাক বাজারের ওয়াপদা ব্রীজের উপর অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারিকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩০ বোতল ফেনসিডিল, ৪ কেজি গাঁজা ও দুইটি মোটরসাইকেল।

তিনি আরও বলেন, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

উল্লেখ্য যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হইতে ফেনসিডিল সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। এবং আসামীর বিরুদ্ধে একাধিক মাদক আইনের মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং