1. chandpurmedia@gmail.com : chandpurmedia chandpurmedia : chandpurmedi chandpurmedia
  2. info@www.chandpurmedia.com : news :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে ফরিদগঞ্জ পুলিশ প্রশাসন উন্নয়নের গতিধারাকে এগিয়ে নিতে আপনারা আগামী ২৯মে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করবে ……………… খাজে আহমেদ মজুমদার ফরিদগঞ্জে বীর মুক্তিযোদ্ধা চাঁদ খান’র দাফন সম্পন্ন ফরিদগঞ্জে খাজে আহমেদ মজুমদারকে হাজার হাজার জনতার অভ্যর্থনা ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে চশমার প্রার্থী আবু সুফিয়ান শাহীন যেন অপ্রতিরোধ্য শাহ্ মাহমুদপুর, রামপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় অ্যাড. হুমায়ুন কবির সুমন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মাদ আব্দুল আউয়ালের মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি’র শোক ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গনসংযোগ। ফরিদগঞ্জকে সুসজ্জিত করতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি……খাজে আহমেদ মজুমদার হাইমচরে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্গাপুর হাই স্কুল অ্যান্ড কলেজ

হাইমচরে বিদ্যুৎ যায় না, মাঝে মধ্যে আসে

নয়ন পাটওয়ারী, হাইমচর
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১১৬ বার পড়া হয়েছে

চাঁদপুরের হাইমচর উপজেলায় পল্লী বিদ্যুতের সীমাহীন লোডশেডিংয়ের কারনে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। গড়ে প্রতিদিন ২৪ ঘন্টার মধ্যে ১২ থেকে ১৬ ঘন্টা বিদ্যুৎবিহীন থাকতে হচ্ছে হাইমচরবাসীকে। আর কতবার যে বিদ্যুৎ যায় আর আসে তার কোন হিসেব নেই।

সরকার পবিত্র মাহে রমজান মাসে যেন লোডশেডিং না দেয়া হয় এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ থাকে সে নির্দেশনা দিয়েছিলেন। কিন্ত রমজানের ১৫ রোজা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ ভাল থাকলেও তার পর থেকে গত সপ্তাহ খানেক যাবৎ লোডশেডিং মাত্রাতিরিক্ত ভাবে বেড়ে গেছে। এতে চরম ভোগান্তির শিকার হয় রোজাদারগণ।লোডশেডিং এর সংবাদ সংগ্রহ করতে গিয়ে দেখা যায় বিভিন্ন মসজিদের পানির ট্যাংকিগুলোতে পানি না থাকায় বিড়ম্বনায় পড়তে হয় নামাজ পড়তে আসা মুসল্লিদেরকে। ওজুখানায় পানি না না থাকায় অধিকাংশ মুসল্লিগণ জামায়াতে নামাজ আদায় করতে পারছেন না।এছাড়া ইফতারির সময়, তারাবি নামাজের সময় ও সাহরি খাওয়ার সময় ঘন ঘন লোডশেডিং দেয়ায় মানুষের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি হয়।

এদিকে লোডশেডিং এর কারনে ঈদ পূব মুহূর্তে বিপনী বিতানগুলোতে কেনাকাটা করতে আসা নারী পুরুষদের ভোগান্তি পোহাতে হয়।

যোগাযোগ মাধ্যমগুলোতে গত কয়েকদিনের পল্লী বিদ্যুৎ এর ভেল্কিবাজি নিয়ে নানা ধরনের কথাবার্তা লিখছেন ভুক্তভোগী গ্রাহকেরা।

জাহিদ হাসান নামে এক যুবক বলেন,বর্তমান সরকার আমলে বিদ্যুৎ স্বয়ং সম্পূর্ণ হলে এতো লোডশেডিং কেন?

কাজী মিনিহাজ লিখেছেন, ঘুমাতে যাওয়ার সময় ও ঘুম থেকে উঠেও দেখি বিদ্যুৎ নেই।তাহলে থাকে কখন?

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ হাইমচর সাবজনাল অফিসের এজিএম হাফিজুর রহমান জানান, অতিরিক্ত গরম পরলে লোডশেডিং বেড়ে যায়, তেত্রিশ কেবি লাইনে সমস্যা হওয়ায় দুই দিন রাতে লোডশেডিং বেশি ছিল। আগামী দুইদিন গাছ কাটার কারণে হয়তো বা লোডশেডিং থাকতে পারে। এরপর থেকে আশা করা যায় আর তেমন একটা লোডশেডিং হবে না। এরপরও যখন অতিরিক্ত লোডশেডিং হয় তখন আমাকে জানালে সাথে সাথেই আমি ব্যবস্থা নিব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং