1. chandpurmedia@gmail.com : chandpurmedia chandpurmedia : chandpurmedi chandpurmedia
  2. info@www.chandpurmedia.com : news :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সর্বশেষ :
‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে ফরিদগঞ্জ পুলিশ প্রশাসন উন্নয়নের গতিধারাকে এগিয়ে নিতে আপনারা আগামী ২৯মে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করবে ……………… খাজে আহমেদ মজুমদার ফরিদগঞ্জে বীর মুক্তিযোদ্ধা চাঁদ খান’র দাফন সম্পন্ন ফরিদগঞ্জে খাজে আহমেদ মজুমদারকে হাজার হাজার জনতার অভ্যর্থনা ফরিদগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে চশমার প্রার্থী আবু সুফিয়ান শাহীন যেন অপ্রতিরোধ্য শাহ্ মাহমুদপুর, রামপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় অ্যাড. হুমায়ুন কবির সুমন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মাদ আব্দুল আউয়ালের মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি’র শোক ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গনসংযোগ। ফরিদগঞ্জকে সুসজ্জিত করতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি……খাজে আহমেদ মজুমদার হাইমচরে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্গাপুর হাই স্কুল অ্যান্ড কলেজ

খাজে আহমেদ মজুমদারকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধ দলীয় নেতৃবৃন্দ

মুহাম্মাদ আল আমীন সাইফ
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণার পর থেকেই ফরিদগঞ্জে বিশেষ আলোচনায় ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার। ধীরে ধীরে সেই আলোচনার যাত্রা শুরু হয় বাস্তবতা অভিমূখে। উপজেলার সর্বত্রই ছড়িয়ে পড়ে তার নাম। ইতোমধ্যে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে ২৯ মে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই পুরোদমে প্রার্থীরা সকলেই নেমেছে নিজস্ব প্রচারণায়, যার ফলে জমে উঠেছে নির্বাচনী মাঠ।

ফরিদগঞ্জ উপজেলার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী পরিস্থিতি যেন ব্যকুলতা-উৎকণ্ঠায় পরিপূর্ণ। প্রার্থীর পক্ষে সকল সংগঠনের নেতৃবৃন্দই ঐক্যবদ্ধ। উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ ছাত্রলীগকে সংগঠিত করতে খাজে আহমেদ মজুমদারকে এক ও অদ্বিতীয় মনে করছেন বলে মঙ্গলবার (২৩ এপ্রিল) উপজেলার রূপসা উত্তর ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজিত ঈদ পুণর্মিলনী ও নির্বাচনী আলোচনা সভায় তারা তাদের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

এছাড়াও বিজয়ের লক্ষ্যে হাতে হাত রেখে কাঁধে-কাঁধ মিলিয়ে জনগণের কাছে মাঠ পর্যায়ে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেছেন।
সেই ধারাবাহিকতায় সভা শেষে হাতে হাত মিলিয়ে সকলকে চিত্র প্রদর্শনীতেও অংশগ্রহণ করতে দেখা যায়।

সংসদ সদস্যের রূপসা উত্তর ইউনিয়ন প্রতিনিধি নজরুল ইসলাম সুমনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদার।

এসময় তিনি বলেন, দেশের মানুষ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঈদ পালন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এ সাফল্য ধরে রাখতে আমরা যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমি আপনাদের যে কোন দুর্যোগে আগেও পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন। এছাড়াও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ফরিদগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন বলে অভিব্যক্তি প্রকাশ করতে শুনা যায়।

উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় এসময় অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন ও যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মাষ্টার, বালিথুবা পূর্ব আওয়ামিলীগের সভাপতি আব্দুল হাই মজুমদার, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাওলানা সারাফাত উল্লাহ ও সাধারণ সম্পাদক জাকির খান (বাবু), সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল মাকেল মুহন মোল্লা, গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল গনী বাবুল পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্র ও সাংগঠনিক সম্পাদক খোকন আকন্দ, গুপ্টি পশ্চিম ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ইলিয়াস বেগ ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পাইকপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক পিএম আক্তার, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মুনাঈম খান ও সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান সোহেল চৌধুরী, গোবিন্দপুর দক্ষিণ পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ ভূঁইয়া, চর দুঃখিয়া পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, চর দুঃখিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্দুল কাদের পাটওয়ারী ও সাবেক চেয়ারম্যান আব্দুল হাই, রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরিফ হোসেন খান ও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার (কালু), আওয়ামিলীগ নেতা জাহাঙ্গীর পালোয়ান, ইসমাইল হোসেন পাটওয়ারী, ইউপি সদস্য ইউনুস পাটওয়ারী, ফারুক হোসেন লিটন, মমিন, হাসান, জহির প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং